Post# 1474377929

20-Sep-2016 7:25 pm


[ মূলধারার বাইরে পোস্ট। স্পেশাল ইন্টারেস্ট গ্রুপের জন্য। প্রথম লাইন বুঝতে না পরলে পুরো স্টেটাসটা স্কিপ করে যান। সব ইলম দরকারি ইলাম না। এবং আমি আপনার ইমাম না, বা আপনিও আমার ইমাম না। ]

প্রসংগ কাশ্মির:
শাহ নিয়ামতুল্লাহ ওলির কাসিদা যারা পড়েছেন তারা জানেন যে আরেকটা যুদ্ধ আসন্ন। এবং এই যুদ্ধ আরম্ভ হবে কাশ্মির থেকে।

তাই "আরেফ"রা ঐ দিক কিছু হলে আৎকে উঠে। তবে সত্য হলো প্রফেসাইজড কোনো ঘটনা সত্যি ঘটার আগে অনেকগুলো ফলস এলার্ম আসে। এর পর কোনো একবার ঘটনা সত্যি সত্যি ঘটে যায়।

তাহলে এবারই কি? এখনই হবার সম্ভাবনা কম। বলবো ৯০% সম্ভাবনা কিছু হবে না। তবে গরম বাড়ছে। এবং কিছু হবার টাইমলিমিট একেবারে কাছিয়ে আসছে, অনেকের এই মত।

এবার এন্টিডোট:
Self full filling prophecy বলে একটা কথা আছে। মনে করেন, আমার দাদি আমাকে বলে গিয়েছিলো ২৩ বছর বয়সে তোমার বিয়ে হবে তাই ২৩ বছর বয়সে আমি বিযে করলাম। এটা "সেলফ ফুলফিলিং"। দাদি বলেছেন দেখে করেছি। দাদীর কেরামতী এখানে খুব বেশী নেই।

কাশ্মিরের ঘটনাও self full filling এর দিকে যেতে পারে। আমরা বাংগালিরা এই কাসিদা যত না জানি বা মানি, তার থেকে পাক-ভারতের উপর থেকে নিচ পর্যন্ত প্রায় সবাই গত শত বছর ধরে এটা পড়ে আসছে আর অপেক্ষা করে আসছে। তাই তারা জানে আরম্ভ হবে কাশ্মির থেকে, তাই কাশ্মির থেকেই হয়তো তারা ঘটাবে।

শেষ কথা:
তার পরও its a wonder ঘটনা কত দূর এসেছে।
Link with other prophecies: আমিন বেগ ভাই একজনের স্বপ্নের কথা বলেছিলেন যে আরব থেকে পাকিস্তান পর্যন্ত যুদ্ধ আরম্ভ হবে। আরবে চলছে। পাকিস্তান এখনো বাকি আছে।
/End wild guess.

    Comments:
  • আর কোনো খবর পাই নি যেহেতু তাই ধরে নিতে পারি উনি এখনো জেলে। ব্যক্তিগতভাবে আমি উনাকে চিনি না, বা কখনো দেখি নি।

20-Sep-2016 7:25 pm

Published
20-Sep-2016