Post# 1450443764

18-Dec-2015 7:02 pm


Niyamatullah Shah Wali's Prediction. সেন্সিটিভ বিষয় যেহেতু তাই কমেন্ট করছি না। জাস্ট কোট করছি।

Page-50
228. Like India, the west too will have bad luck. The Third Great War will begin.
229. Out of Two Alephs (England and America), one Aleph will be destroyed. 'Ra' (Russia) will attack the Aleph of the west.
230. The defeated 'Geem' (Germany or Japan) will become equal to (or unite with) the 'Ra'(Russia). Very dangerous, hellish weaponry of fire will be used.
231. 'Ra' (Russia) will be destroyed by the anger and wrath of 'Seen' (China). Russia will save itself from china by cunning tricks.
232. Aleph (75) shall be destroyed to an extent that not a single dot of it will remain. Only its name and description will remain in the history books.
________
কোইন্সিডেন্টলি বোনাস পয়েন্ট: এটার সাথে "1968 Prophecy by 90 Year Old Woman in Norway" মিলে যায়।

Just saying.

    Comments:
  • ১৮ র মধ্যে সুফিয়ানি, আমার প্রেডিকশন :-P
  • Wait and see. ঘটনা স্রোতের উল্টো দিকে যে যাচ্ছে না সেটা শিউর। কিন্তু স্রোতের সাথে কতটুকু যাবে সেটা শিউর না। এটার জন্যই অপেক্ষা করে দেখতে হবে।
  • "পাড়ে বসে থাকবো" -- এটা আমার ফতোয়া। সিরিয়াসলি। সারকাজম না।
  • স্রোতের সাথে যাবার সময় হবে যখন কালো পতাকা খুরাসান থেকে বেরুবে। তাদের সাথে জয়েন করার কথা হাদিসে অছে। এর আগে আমরা জানিও না কে হক আর কে নাহক।
  • ফিতনার সময় মুফতিরাও ফিতনায় পড়ে যায়। হাদিসে এই কথাটা এসেছে। এটার সবচেয়ে বড় প্রমান পেয়েছি হিফাজতের আন্দোলনের সময়। দিনের শেষে আমার জবাব আমাকে দিতে হবে। তাই শেষ ফতোয়া যেটা আমাকে অনুসর করতে হবে সেটা হলো "আমার ফতোয়া।"
  • আর ফিতনার সময় যে নিজেকে ইবাদতের মাঝে রাখলো সে ৫০ জন শহিদের সোয়াব পাবে, অন্য জায়গায় আছে তোমাদের মত [সাহাবাদের মত] ৫০ জনের সোয়াব পাবে এধরনের কথা অনেক হাদিসে আছে। আমি সেগুলো কালেক্ট করে কোট করে দেবো যদি অলরেডি শুনে না থাকেন।
  • অর্থাৎ যে এখানে একটিভ হয়ে কিছু করতে চাচ্ছে তার থেকে যে নিজেকে শুধু মাত্র নামাজ রোজায় ব্যস্ত রাখছে এর কোনোটাতে শরিক না হয়ে সে ঐ মুজাহিজদের থেকে বেশি সোয়াব পাবার আশা করতে পারে, যদি সময়টা সত্যিই ফিতনার হয়।

    Its worth taking the step for.

  • We both are on the same page then. Jajakallah. আল্লাহ তায়ালা আমাদের পথ দেখান, আর উম্মার উপর রহম করুন।

18-Dec-2015 7:02 pm

Published
18-Dec-2015