Post# 1588373382

2-May-2020 4:49 am


প্রসংগ : আরমান ভাই


উনার একজন ভক্ত একটা পিডিএফ লিখেছেন উনার সাথে কথোপকথন নিয়ে। স্পষ্টতঃই সেখানে বলা আছে যে উনি নিজেকে মাহদি মনে করেন। নাম "প্রতিশ্রুত রাহবারের সন্ধানে"। পড়লাম। নেটে খুজলে আপনি পাবেন।


মাহদির নাম হবে : মুহাম্মদ, উনার নামের প্রথম অংশ। দেখবেন একারনে উনি স্পষ্ট করে নামের বানানে সম্পূর্ন "মুহাম্মাদ" লিখেন। কেবল "মোঃ" না।


পিতার নাম : আব্দুল লতিফ বা এরকম কিছু। কিন্তু হাদিসে আছে "আব্দুল্লাহ"। এর ব্যখ্যা হলো আব্দুল্লাহ আর আব্দুল লতিফ দুটো একই অর্থ বা সমর্থক। আল্লাহর বান্দা। আক্ষরিক এক করে রাসুলুল্লাহ ﷺ তখন বলেন নি, কারন জানলে কাফেররা মাহদিকে মেরে ফেলবে।


বাংলাদেশ থেকে মক্কায় যাবেন : যেহেতু হাদিসে আছে পূর্ব দিকের খোরাসানের জামাত দিয়ে মাহদি আসবে। বাংলাদেশ মদিনার ঠিক পূর্ব দিকে। খোরাসান শর্ত না।


উনার চেহারা রাসুলুল্লাহ ﷺ এর সাথে সম্পূর্ন মিলে। কারন ভক্ত স্বপ্নে রাসুলুল্লাহ ﷺ কে স্বপ্নে দেখেছিলেন, এবং তার সাথে মিল। উপরন্তু মাহদির চেহারার যে বর্ননা হাদিসে আছে প্রসস্ত কপাল এগুলো সব উনার সাথে মিলে। আমার ধারনা এজন্য উনার পেইজ, প্রফাইল, পোষ্টে উনার চেহারা সামনে এনে বড় করে ছবি দেয়া হয় সব সময়। মিলটা যেন মানুষ দেখে মাহদির সাথে মিলাতে পারে।


স্বপ্ন। ভক্ত এবং অন্যরাও একাধিকবার প্রচুর স্বপ্ন দেখেছেন সবগুলোতে বলা হয়েছে উনিই মাহদি। সন্দেহে পড়লেই স্বপ্ন দেখেন।


কাশফ, কারামতি। এটা ব্যসিক্যলি আল্লাহ উনাকে বলেন তাই জানেন। তাই কখন পুলিশ রেইড দেবে, কোন অনুসারি কি চিন্তা করছে, কে কোথায় আছে এগুলো উনি আগে থেকে জানেন।


আকিদার ব্যপারে। প্রচন্ড ভাবে কওমি উলামা বিরোধি। হাদিস শরিফে যেখানে পূর্ব দিক থেকে খারেজিরা আসবে, তাদের কতল করার হুকুম আছে, সেটার ব্যখ্যা হলো কওমি আলেমরা। এরা দুনিয়া লোভি এবং আরো খারাপ।


দলে যোগ দিয়ে কেউ যদি এর পর ফিরে যায় তবে যেন জিহাদের ময়দান থেকে পলালো। কবিরা গুনাহ বা কুফর ইরতিদাদ, কিছু একটা।

১০
মাহদি হিসাবে মক্কায় উনি কোন রাস্তা দিয়ে এসে বায়াত নিবেন সেটাও উনাকে আল্লাহ তায়ালা দেখিয়ে দিয়েছেন। উনি জানেন। আরেকটা জিনিস জানেন যে উনার মৃত্যু হবে ঈসা আঃ এর অবতরনের পর পরই। উনার পেছনে ঈসা আঃ নামাজ পড়বেন এর পর একটা তীরের আঘাত মাথায় লেগে মসজিদেই শহিদ। এটা কোনো হাদিস গ্রন্থে নেই। কিন্তু আল্লাহ তায়ালা জানিয়েছেন।

cont...2

2-May-2020 4:49 am

Published
2-May-2020