Post# 1586993334

16-Apr-2020 5:28 am


"ইহুদিদের ষড়যন্ত্র" :


প্রথমে করোনা ভাইরাস ছিলো ইহুদিদের ষড়যন্ত্র। যারা এগুলো কথা প্রচার করছিলো তারা এর অংশ। তাদের উদ্দেশ্য ভয় দেখিয়ে মুসলিমদের মসজিদ বন্ধ করা। তারা এইভাবে মক্কা মদিনা সফল ভাবে বন্ধ করে ফেলেছে। এখন চাচ্ছে সারা দুনিয়ার মসজিদ বন্ধ করতে।

মিলিয়ে দেখলাম আমি এগুলো প্রচার করছিলাম। তাই আমি ইহুদিদের এজেন্ট।


এর পর দাবিটা উল্টে যায়। যারা মসজিদ খোলা রাখতে বলছে তারাই ইহুদিদের এজেন্ট। কারন মসজিদকে কেন্দ্র করে যখন চারদিকে ভাইরাস ছড়াবে, এর পর তারা মুসলিমদের দোষ দিয়ে মসজিদ স্থায়ি ভাবে বন্ধ করে দেবে। এই হলো ইহুদিদের অরিজিনাল প্লেন।

মিলিয়ে দেখলাম এখন আমি কোন সাইডে? ঠিক ইহুদিদের। মসজিদ খোলা রাখতে বলছিলাম যেহেতু।


দেশের যারা "জনগনের টাকা" লুট করে কানাডায় বাড়ি করছিলো তাদের টাকার ব্যপারে আমার তেমন কোনো আফসুস ছিলো না। জানতাম এই টাকা তারা ভোগ করতে পারবে না।

তাই হচ্ছে। কিছুদিন পরে কার ক্যশ ব্যংকে, নাকি শেয়ার মার্কেটে, নাকি কানাডায় কি আসে যায়। সবার সব শেষ, যদি দুনিয়ার ব্যবস্থা ভেঙ্গে পড়ে।

কিন্তু মানুষকে বলতে পারতাম না "ভাই এগুলো কার টাকা লুট করছে এগুলো নিয়ে চিন্তা করো না, নিজের নামাজ রোজা নেক আমল দেখো" -- আমি তার কাছে হয়ে যেতাম ইহুদিদের ষড়যন্ত্রের অংশ।


এখন বিল গেইটস আর ইলুমিনাতি। আমি বিশ্বাস করি গেইটস আন্তরিক ভাবেই মানুষকে বাচানোর জন্য টিকা আবিষ্কারের চেষ্টা করছেন। কিন্তু কে জানে এখানে হয়তো ইহুদিদের একটা বড় ষড়যন্ত্র আছে যেটা আমি ইলুমিনাতির ব্যপারে জানি না, এবং জানার প্রয়োজন বোধ করি না বলে অজ্ঞ।

তবে আমি নিজেই কি ইহুদিদের ষড়যন্ত্রের অংশ? আরেক প্রমান পাওয়া গেলো।


হাশরের ময়দানে আল্লাহ তায়ালা যদি আকিদার টেষ্ট নেন তুমি কি মুরজিয়া? বা জাহমিয়া? বা কাদরিয়া? বা আশারিয়া? এগুলো কি আমি জানি কম। তবে নেটে যতটুকু ঘেটে দেখলাম তাতে বুঝলাম আমি সবগুলোতে ধরা খাবো। একটাতেও বাচার আশা দেখছি না। কেবল আশায় আছি আল্লাহ তায়ালা এগুলো জিজ্ঞাসা করবেন না।

এখন এই আকিদার বিপদের উপর নতুন বিপদ : সেদিন আমি ইহুদিদের ষড়যন্ত্র হিসাবেও না আবার ধরা খাই।

ঈমান আমল নেক গুনাহ এগুলোর চিন্তা এখনো বহু দূরে।

    Comments:
  • ফেইক আইডি দিয়ে যারা আপনার বিরোধিতা করছে তাদের যোগ্যতা কি সেটা আগে দেখেন। নয়তো এগুলো বলে লাভ হবে না। যারা ভিড়তে চায় তারা ঐ ফেইক আইডিগুলোর চারিদিকেই ভিড়বে কারন কেউ তাদের ব্যপারে কিছু জানে না। ব্যক্তি জীবনে এরা চোর বাটপার জেনাকার হলেও।

16-Apr-2020 5:28 am

Published
16-Apr-2020