Post# 1586017862

4-Apr-2020 10:31 pm


মাওলানা সাদ সাহেবকে আমি যত অপছন্দ করি না কেন উনার এক্সট্রিম কথাগুলোর মাঝে আমি নিজেকে খুজে পাই। হয়তো সম-মেরু বিকর্ষন করে তাই। দুইজনের চিন্তা ভাবনা এর পরও একই।

উনি বলতেন : করোনা ভাইরাসের খবর সংবাদ এগুলো পড়বে না। কয়জন মরলো বাচলো সেগুলো জেনে কোনো কাজ নেই। পড়ে ভয় পাবে আমল ছেড়ে দেবে। বরং এগুলো না পড়ে নিজের আমল করতে থাকো।

আমিও নিজের জন্য তাই মনে করি। দেশে কয়জন মারা গেলো এটা জেনে আমার এখন লাভ নেই। দেড় বছর পরে যদি বেচে থাকি ইনশাল্লাহ তবে জানতে পারবো আর কয়জন বেচে আছে।

এই মুহুর্তে আমার কাজ হলো আমল করে যাওয়া। দেশের অর্ধেক বাচুক মরুক অতংকিত হয়ে বা এখন গুনে লাভ নেই। আল্লাহর কাজ উনি করবেন। আমি উনাকে ভয় পাবো আর নিজের দায়িত্ব পূর্ন করতে থাকবো যতদিন সামর্থ দিয়েছেন।

আর সা'দ পন্থিরা বুঝতে পারছি আমার উপর ক্ষেপেছেন, ইনবক্স পড়ে যা বুঝছি। একজন বাসায় এসেও হুমকি ধামকি দিয়ে গিয়েছেন।

ভাইরে কে হক কে বাতেল সেটার ঘোষক আমি না। আমি ফলোয়ার। দেখছি। তাই আমার কাছ থেকে আপনার দলের পক্ষে স্বিকৃতি আদায় করে আপনার কোনো লাভ নেই।

হয়তো মাঝে মাঝে কমেনট্রি করি খেলা চলার সময় মানুষ যেমন করে। এগুলো সহ্য করতে না পারলে আমাকে আনফলো করেন। সমস্যা শেষ। কত জনই তো কত দলের বিপক্ষে কত কথা বলছে! এদেরকে না ধরে আমার পেছনে কেন? আমি স্পেশাল কেউ না। আমাকে ইগনোর করেন।

শেষে কে জিতবে সেটা আল্লাহ জানেন। আমি জানি না।

এজন্যই আমি দেখছি। Watchman.

আল্লাহ তায়াল আমাকে ক্ষমা করুন।

4-Apr-2020 10:31 pm

Published
4-Apr-2020