Post# 1581152816

8-Feb-2020 3:06 pm


নসিহা : যারা "পাঞ্জেরির প্রতিক্ষায়" তাদের জন্য :

মূল কথা : বরং ইবাদতে মন দিন।

[ পোষ্টটা শুধু মাত্র মডারেট মোজলেম ভাইদের জন্য। জিহাদিরা স্কিপ করে যান, এতে আপনাদের শিক্ষার বিপরিত সব কিছু পাবেন। আপনার রক্ত টগ বগ করবে। "চুপ থাকতে পারবেন না"। You have been warned. ]

প্রথম কথা :
গত ১৪০০ বছর ধরে অধিকাংশ দ্বিনদ্বার লোকই প্রতিক্ষায় ছিলো পাঞ্জেরির জন্য। কেউ পায় নি। গত কয়েকশ বছর ধরে সমস্ত মু'মিন আশায় ছিলো তারা "শহিদ" হবে। ৯৯.৯৯% ই হয় নি।

কিন্তু তারা প্রত্যেকেই যার যার ইবাদত আর নেক আমল নিয়ে আখিরাতে রওনা হয়েছে।

৯৯% সম্ভাবনা আপনি আর আমিও পাবো না। এটা তিক্ত সত্য যা মৃত্যুর প্রান্তে দাড়িয়ে মানুষ উপলব্ধি করে। কিন্তু সারা জীবন সে যেই নেক আমল করছি সেটা আমার সম্বল। যে আমলগুলো আমি ক্ষুদ্র মনে করে করেছি। কারন স্বপ্ন ছিলো বড় জি** করতে পারলে এই ছোগুলো গুরুত্ব কম। কিন্তু বড়টা কখনো আসে নি। ছোটগুলোই তখন আমাদের সম্বল, যেগুলো জমে জমে অনেক বড় হবে ইনশল্লাহ।

দ্বিতীয় কথা :

যদি পাঞ্জেরি আসেও তবে তার আগে, এখন করোনা ভাইরাস যেমন গন মানুষকে মারছে, এর শত গুন বেশি ঘটনা ঘটা আরম্ভ করবে। যে মুহুর্তে দেখবেন জেরুজালেম মুসলিমদের দখলে চলে গিয়েছে তখন থেকে। পাঞ্জেরি তখনো আসে নি কিন্তু দুনিয়া জুড়ে ভুমিকম্প আরম্ভ হবে। এমন ভুমিকম্প যার কথা সরাসরি সুরা জিলজালে বলা আছে। সাথে রোগ বালাই, উল্কাপাত, জাতিতে জাতিতে যুদ্ধ। দুনিয়ার ৯০% মারা যাবে।

    Comments:
  • সস্তায় করেছেন। আমাদের এখানে আরো অনেক অনেক বেশি।

8-Feb-2020 3:06 pm

Published
8-Feb-2020