Post# 1521928044

25-Mar-2018 3:47 am


চট্রগ্রামে তবলিগের মারকাজের শুরায় কয়েকজন আলেম অন্তর্ভুক্তির নির্দেশ দিয়েছিলো হাটহাজারি মাদ্রাসা। শুক্রুবার জোড় ডেকেছিলো একারনে। এর ফলশ্রুতি।

News quote _____
গতকাল পুলিশি পাহাড়ার মধ্যদিয়ে চট্টগ্রাম লাভলেইন এলাকার মাদানী মসজিদে জুমার নামাজ আদায় করেছে মুসল্লিরা। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে এ মসজিদ ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থা। ফলে সন্ধ্যা থেকে মসজিদে পুলিশ মোতায়েন করা হয়। উত্তেজনা না কমায় শুক্রবার জুমার নামাজে পুলিশের সংখ্যা বাড়ানো হয়।

ওইদিন বাদ আছর থেকে মারকাযের উলামা-মাশায়েখ এবং তাবলিগী সাথীদের জোড় অনুষ্ঠিত হওয়ার কথা জানিয়ে তাতে সবাইকে উপস্থিত থাকার অনুরোধ সম্বলিত রেজুলেশন বুধবার থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়।

এ অবস্থায় লাভলেইন মারকাযের মজলিসে শুরা সদস্য ও তাদের অনুসারীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়লে তারা পুলিশ কমিশনারের সহযোগিতা ও হস্তক্ষেপ কামনা করেন। এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার বিকাল থেকে লাভলেইন মাদানি মসজিদের সামনে ও আশপাশে পুলিশ এসে অবস্থান নেয়।

http://mzamin.com/article.php?mzamin=110325

    Comments:
  • FAQ :
    এই ধরনের পোষ্ট দিলেই কিছু কমন কমেন্ট পড়ে সেগুলো আগেই বলে দিচ্ছি :

    "আমি তথাকথিত এই তবলিগ জামাতকে আগে থেকেই অপছন্দ করি। এর কারন এই এই এই...."

    জানলাম। কিন্তু এই পোষ্টটা ঠিক আপনার জন্য দেয়া হয় নি ভাই।

    "এইসব ভেতরের কথা ফেসবুকে বলবেন না।"

    মারকাজকে জানাতে হবে ভাই যেন এই সব খবর তারা মিডিয়া থেকে গোপন রাখে। এই না যে আমি ব্যক্তিগত ভাবে ভেতরের খবর নিয়ে এসে এখন ফেসবুকে প্রচার করছি।

    "নিউজের সব কথা ঠিক না।"

    আমিও লিটারেলি নেই না। কিন্তু বেকগ্রাউন্ড ইনফো যার জানা আছে সে এগুলো থেকে জানতে পারে ঘটনা ডানে যাচ্ছে নাকি বায়ে। ডিটেলস এর ভুলগুলোকে বাদ দিয়ে।

25-Mar-2018 3:47 am

Published
25-Mar-2018