Post# 1345102875

16-Aug-2012 1:41 pm


২৯ তারিখ শনিবার সন্ধ্যায় চাদ দেখা যাবার সম্বাবনা নেই। রবিবার রোজা রেখে আমাদের সোমবার ঈদ করতে হবে ইনশাল্লাহ।

ছবিতে শনিবার সন্ধ্যায় পৃথিবীর কোন্ কোন্ জায়গা থেকে চাদ দেখা যাবে তা দেখাচ্ছে। লাল এলাকা থেকে টেলিস্কোপ দিয়ে শুধু দেখা যাবে। সবুজ মানে একেবারে স্পষ্ট চাদ দেখা যাবে। বাংলাদেশ কালো এলাকায়, অর্থাৎ চাদ দেখা যাবে না।

    Comments:
  • এমপিও ভুক্ত শিক্ষকদের প্রতি আমার কোন সহানুভুতি নেই। এরা ২ থেকে ৫ লক্ষ টাকা ঘুষ দিয়ে চাকরি নেয়। এর পর কাফনের কাপড় পড়ে ভুকা মিছিল করে। মাঝ খান থেকে তাদের টাইটেলটাকে আন্দোলনের হাতিয়ার হিসাবে ব্যবহার করে।

    এতই যদি অভাব তো তোমাকে ৫ লক্ষ টাকা ঘুষ দিয়ে এমপিওর চাকরিটা নিতে বলেছে কে?

  • জনগনের টেক্সের টাকা থেকে যারা বেতন নেয় না তাদের সবার প্রতি আমার সহানুভুতি আছে। বাড়ির দাড়োয়ান থেকে আরম্ভ করে এমডি শিক্ষক পর্যন্ত। Asif Rahman

    ২ লক্ষ টাকার কম ঘুষে কোন এমপিও ভুক্ত স্কুলে শিক্ষকতার চাকরির খবর পেলে আমাকে জানাবেন। এলাকায় আমার পরিচিত কম পক্ষে ১০ জন লাইন ধরে বসে আছে যারা প্রাইভেট পড়িয়ে জীবন চালায়। শিক্ষকতার চাকরি পেলে লুফে নিবে। Bumerang (বুমেরাং)

  • এরা ছিলেন আগের সত্যিকার সৎ শিক্ষক। এখন এমপিও ভুক্তির পর সব পাল্টিয়েছে। খবর নিয়ে দেখেন। যদি বলেন এমপিও ভুক্ত স্কুলের অধিকাংশেরই ঘুষ ছাড়া চাকরি হয়, তবে আমি আমার বক্তব্য প্রত্যাহার করে নিব। Bumerang (বুমেরাং)

16-Aug-2012 1:41 pm

Published
16-Aug-2012